কুরআনের গল্প Quraner Kahini Apk by AppDokan BD

Gallery:







About কুরআনের গল্প Quraner Kahini

কুরআনের কাহিনী – Quraner kahini অ্যাপটি একটি ইসলামিক অ্যাপ (bangla islamic app)। কোরআনের গল্প দিয়ে এই ইসলামিক অ্যাপ টি সাজানো হয়েছে। কুরআন শরীফ এ আল্লাহ্‌ তাআলা অনেক শিক্ষামূলক গল্প বলেছেন। বেশির ভাগ গল্পই পুর্বের নবীদের জীবনী (nobider jiboni) ও তাঁদের উম্মতদের নিয়ে ঘটে যাওয়া কাহিনী।

মানুষ গল্প (golpo) শুনতে ভালবাসে তাই তারা গল্পের বই (golper boi) পড়ে কিন্তু তাদের মাঝে কয়জন থাকে যারা গল্প থেকে শিক্ষা নিতে পারে? অথচ আল্লাহ্‌ তাআলা কুরআনে যেমন নবিদের কাহিনী (nobider kahini) বর্ণনা করেছেন, বিভিন্ন সৎ লোকদের কথা যেমন বর্ণনা করেছেন তেমনি দুষ্ট, অসৎ ও কাফিরদের কথাও বর্ণনা করেছেন। একদিকে যেমন জান্নাত জাহান্নাম এর কথা আছে তেমনি অপরদিকে কি করলে জান্নাতে যাওয়া যাবে আর কি করলে জাহান্নামে যেতে হবে তাও বলে দিয়েছেন।

আমাদের অনেককেই দেখা যায় হাদিসের গল্প (Hadiser golpo) পড়েন, বাচ্চা হলে ইসলামিক নামের বই খোঁজেন (muslim baby name bangla), নবিজির জিবিনি (Nobijir jiboni) পড়েন, ইসলামের ইতিহাস জানার চেস্টা করেন, ইসলামিক গজল (bangla gojol) ও শোনেন – এগুলো খুবি উত্তম কিন্তু আফসোস তারা কুরান শরিফ (quran sharif) পরেন না, আল কুরআন (Al quran bangla) এর বাংলা জানেন না , কুরান তেলাওয়াত করতে পারেন না ঠিকমত কারণ তারা অইভাবে কুরআন শিক্ষা করেন নি, কুরআনের তাফসির (তাফসির ইবনে কাসির ইত্যাদি) জানেন নি , কুরান বাংলা উচচারন ও অনুবাদসহ কুরআনের আয়াত কে অনুধাবন করেন নি ফলে দীন সম্পর্কে আমরা উদাসীন রয়ে গেছি অথচ আমাদের সবার আগে কোরআন শরীফ ভালভাবে জানা ও বোঝার দরকার ছিল।

তাই আমাদের সবারই কুরআনের কথা বুঝতে হবে ও তার শিক্ষা হৃদয়ে ধারণ করতে হবে। আল্লাহ্‌ আমাদের সবাইকে তাওফিক দান করুন। আমীন।

https://play.google.com/store/apps/details?id=com.appdokanbd.quraner_kahini

কুরআনের গল্প Quraner Kahini APK details:

  • App Name: কুরআনের গল্প Quraner Kahini
  • Current Version: 1.0
  • Price: Check in PlayStore
  • Updated: May 17, 2017
  • Content Rating: Everyone
  • Android Version: 4.0.3 and up
  • Mirror: Openload
  • Developer: AppDokan BD

Download কুরআনের গল্প Quraner Kahini apk the latest version:

Enjoy using কুরআনের গল্প Quraner Kahini on your Android! If you find any bugs, mistakes or outdated links, simply contact us. We will fix it immediately.

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar