বুখারী শরীফ – সম্পূর্ণ খণ্ড Apk by Kaders App Studio

Gallery:
















About বুখারী শরীফ – সম্পূর্ণ খণ্ড

বুখারী শরীফ – সব খন্ড সম্পূর্ণ নিয়ে আমাদের এই অ্যাপ । আমরা অনেক জানি পবিত্র কোরআনের পরই এই বুখারী শরীফ হাদিস এর স্থান। হাদিসের সবচেয়ে বিশুদ্ধতম উৎস হলো সহিহ বুখারি শরীফ। আমাদের এই বুখারী শরীফ বাংলা অ্যাপটিতে পাবেন ১২৩টি অধ্যায়ের ৭০৫৩ টি হাদিস । বুখারি শরীফ বাংলায় সম্পূর্ণ খন্ড অ্যাপটি আপনি ঘরে বসে অফলাইনেও ব্যবহার করতে পারবেন।

Sahih Bukhari Sharif is the most religious book after Quran Majeed. In this bukhari sharif bangla app you will get full series of bukhari shareef hadees. bukhari sharif arabic to bangla can also usable in offline. In this bukhari sorif bangla you will get 7053 hadith. We are very glad to released this app and grateful to allah subhantala. Every muslim should read bukhari shareef hadees in order to know about the sunnah . By using this hadis bukhari sharif in bangla you can share the hadith with your friends. In this app we have social share option. This bukhari shareef hadees in bengali is for all Bangladeshi muslim people. If you like our bukhari sharif bangla app then rate us with 5 star and share it with your friends.

বুখারী শরীফের পূর্ণ নাম ‘আল জামিউল মুসনাদুস সহীহুল মুখতাসারু মিন উমূরি রাসূলিল্লাহি সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম ওয়া সুনানিহী ওয়া আইয়্যামিহী’। সকল মুহাদ্দিসের সর্বসম্মত সিদ্ধান্ত হল, সমস্ত হাদীস গ্রন্থের মধ্যে বুখারী শরীফের মর্জাদা সবার ঊর্ধ্বে এবং কুর’আন মাজীদের পরেই সর্বাপেক্ষা বিশুদ্ধ গ্রন্থ। ইমাম বুখারী মোট ছয় লক্ষ হাদীস থেকে যাচাই বাছাই করে দীর্ঘ ১৬ বছরে এ গ্রন্থখানি সংকলন করেন। চুলচেরা যাচাই বাছাই ছাড়াও প্রতিটি হাদীস সংকলনের আগে ইমাম বোখারী গোসল করে দু’রাকাত নামায আদায় করে ইস্তিখারা করার পর এক একটি হাদীস লিপিবদ্ধ করেছেন। এরূপ কঠোর সতর্কতা অবলম্বনের ফলে অন্যান্য হাদীস গ্রন্থের তুলনায় সারা মুসলিম জাহানে বুখারী শরীফ গ্রন্থ হিসেবে সর্বাপেক্ষা জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে। সিহাহ্ সিত্তার বা বিশুদ্ধ ৬টি গ্রন্থের মধ্যে বুখারী ও মুসলিম সবচেয়ে বিশুদ্ধ যার ১টি হাদিস ও কেউ প্রমান করতে পারে নাই যেটি কুরআনের সাথে অসঙ্গতিপূর্ণ। যার কারনে মানুষ এ ২টি গ্রন্থ খতম দেয় সোয়াব এর আসায়।

আশা করছি অ্যাপটি ডাউনলোড করে পড়ে নিজের জীবনে আমল করার চেষ্টা করবেন।
আল্লাহ্‌ পাক আমাদের সবাইকে কুরআন ও হাদিসের আলোকে জীবন গড়ার তৌফিক দান করুক, আমীন। কোথাও কোনো ভুল ত্রুটি হলে অনুগ্রহ করে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আমরা পরবর্তী ভার্সনে সংশোধন করে দিব ইনশাল্লাহ।

এই অ্যাপটি ডাউনলোড করার জন্য নিম্নের লিঙ্কটি অনুসরন করুন-

https://play.google.com/store/apps/details?id=com.kadersapps.bukhari_sharif_bangla

বুখারী শরীফ – সম্পূর্ণ খণ্ড APK details:

  • App Name: বুখারী শরীফ – সম্পূর্ণ খণ্ড
  • Current Version: 1.1
  • Price: Check in PlayStore
  • Updated: May 30, 2017
  • Content Rating: Everyone
  • Android Version: 4.0.3 and up
  • Mirror: Openload
  • Developer: Kaders App Studio

Download বুখারী শরীফ – সম্পূর্ণ খণ্ড apk the latest version:

Enjoy using বুখারী শরীফ – সম্পূর্ণ খণ্ড on your Android! If you find any bugs, mistakes or outdated links, simply contact us. We will fix it immediately.

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar